রবিবার | ০৯ মে, ২০২১

করোনা টিকার ২য় ডোজ নিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

প্রকাশঃ ১৮ এপ্রিল, ২০২১ ০২:৫০:৩১ | আপডেটঃ ০৯ মে, ২০২১ ১২:৩৭:৪১  |  ১৮৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহামারি করোনা ভাইরাসের ২য় ডোজের টিকা নিয়েছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

রোববার (১৮ এপ্রিল ) বান্দরবান সদর হাসপাতালে উপস্থিত হয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কোভিড-১৯এর ২য় ডোজের টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণের পর মন্ত্রী সেখানে কিছু সময়  অপেক্ষা করেন। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণেই বাংলাদেশের মানুষ আজ করোনা মহামারির ১ম ও ২য় ডোজ এর টিকা নিতে পারছে আর প্রধানমন্ত্রী বাংলাদেশের জনগণের জন্য টিকার ব্যবস্থা করার আমরা সকলে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিনা ভয়ে সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান এবং করোনার এই মহামারি থেকে বাঁচতে সকলকে মাস্ক ব্যবহারের পাশাপাশি সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানান।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা,বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.নয়ন কান্তি দাশসহ সরকারি-বেসরকারী প্রতিনিধি ও বিশেষজ্ঞ চিকিৎসকেরা উপস্থিত ছিলেন।

বান্দরবানের সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা জানান,বান্দরবানে এই পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে    ৯৫২ জন আর চিকিৎসা শেষে সুস্থ হয়ে ওঠেছে ৯১৮জন। সিভিল সার্জন আরো জানান,এই পর্যন্ত বান্দরবানে ২১ হাজার ৫শত ২২জন করোনা টিকা গ্রহণ করেছে এবং সবাই সুস্থ রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions