শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

লামায় ট্রাক্টর চাপা পড়ে চালক নিহত

প্রকাশঃ ১৮ এপ্রিল, ২০২১ ০৫:৪৯:২৭ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১২:৫২:১৭  |  ৬২৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ট্রাক্টর উল্টে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মৃত্যুবরণ করেছে।  রোববার (১৮ এপ্রিল) সকালে বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ছামাইছড়িতে বালুবাহী ট্রাক্টর উল্টে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়,এলজিইডি বিভাগের বাস্তবায়নে লামা শিলেরতুয়া হতে রূপসীপাড়ার চলমান    রাস্তার কাজের বালু পরিবহণ করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।  ট্রাক্টরটি বালু পরিবহণ করতে গিয়ে অদক্ষ ও নাবালাক চালক মোঃ শাহাজান (১৪) নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এসময় ট্রাক্টরটি উল্টে গেলে ঘটনাস্থলে চালক শাহাজান ট্রাক্টরের নিচে চাপা পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

এদিকে ঘটনাস্থল থেকে শাহাজানকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক শাহাজানকে মৃত ঘোষনা করে। ট্রাক্টর চালক মোঃ শাহাজান (১৪) কক্সবাজারের চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের শাহমুরাবাদ এলাকার মোঃ মনছুর এর ছেলে বলে প্রাথমিকভাবে জানা যায়।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, দুর্ঘটনার সংবাদ পাওয়ায় পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ,দুর্ঘটনায় এক চালকের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে এবং এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions