মঙ্গলবার | ২০ এপ্রিল, ২০২১

খাগড়াছড়ি প্রেসক্লাব’র সাবেক সভাপতির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২১ ০৬:৩৬:১০ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২১ ০৫:৩০:১১  |  ১৭৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি প্রেসক্লাব’র প্রথম কমিটির সভাপতি মো: শাহাজউদ্দিন করোনায় আক্রান্ত হয়ে রোববার রাত ১২টা নাগাদ ঢাকার ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুইপুত্র, এক মেয়েসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাঁকে সোমবার চাঁদপুর জেলায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আশির দশকে তিনি খাগড়াছড়িতে জাতীয় পার্টির সংগঠক, জেলা সভাপতি ছাড়াও সর্বশেষ কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সদস্য ছিলেন। তাঁর মৃত্যুতে খাগড়াছড়ির সংসদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামীলীগের সা: সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা রেড ক্রিসেন্ট সোসাইটর সা: সম্পাদক মো: শানে আলম, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: কাশেম, খাগড়াছড়ি জেলা আইনজীবি সমিতি’র সভাপতি এড. আশুতোষ চাকমা, খাগড়াছড়ির জেলা ঠিকাদার সমিতি’র সা: সম্পাদক মো: দিদারুল আলম, জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক জুয়েল চাকমা এবং খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি’র সা: সম্পাদক মো: মনির হোসেন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-এর সভাপতি প্রদীপ চৌধুরী ও সা: সম্পাদক সৈকত দেওয়ান, খাগড়াছড়ি পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, প্রয়াত শাহাজউদ্দিন ‘১৯৮৬-১৯৮৭ ইংরেজি’ সেশনে খাগড়াছড়ি প্রেসক্লাব’র প্রথম কমিটির দায়িত্ব পালন। তিনি অধুনা বিলুপ্ত ‘দৈনিক গিরিবার্তা’র সম্পাদক ও প্রকাশক ছিলেন।


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions