রবিবার | ০৯ মে, ২০২১

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস

প্রকাশঃ ২৬ মার্চ, ২০২১ ০৪:২৪:৫৯ | আপডেটঃ ০৮ মে, ২০২১ ১১:১৯:৩৩  |  ১৫২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। শুক্রবার  দিবসের প্রথম প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়।

পরে জেলা শহরের মাইনী ভ্যালীস্থ মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ার‌্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াস,পুলিশ সুপার মো: আব্দুল আজিজ,খাগড়াছড়ি প্রেসক্লাব,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন, বিভিন্ন সরকারী দপ্তর,আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

গুর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারী ,স্বায়ত্বশাসিত এবং বেসরকারী ভবনে জাতীয় পাতাকা উত্তোলন করা হয়।  সকাল সাড়ে ৮টায় খাগড়াছড়ি ষ্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পাতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও আইন শুঙ্খলাবাহিনী, স্কাউট,রোভার,গালর্স গাইড ও ছাত্র ছাত্রীদেও কুচকাওয়াজ প্রদর্শন করা হয়। ১০টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। বিকেলে প্রীতি ফুটবল ম্যাচ ,সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions