শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

দীঘিনালায় অস্ত্রসহ ইউপিডিএফ কর্মী আটক

প্রকাশঃ ১১ মার্চ, ২০২১ ০৭:১২:২৮ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৩:২৮:১৮  |  ১১১১
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর অভিযানে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ প্রসীত সশস্ত্র গ্রুপের একজনকে আটক করা হয়েছে।

বুধবার গভীর রাতে উপজেলার বাবুছড়া হতে দীঘিনালা রুটের বাবুছড়া আর্মি ক্যাম্প এলাকায় আটককৃত সুনীল চাকমা ওরফে সুভাষ (২৭) এর কাছথেকে গোলাবারুদ ও চাঁদার টাকাসহ উদ্ধার করা হয়েছে বলে নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে,  সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার জন্য কিছু লোক ঘোরাফেলা করছে এমন অভিযোগের ভিত্তিতে দীঘিনালা জোন থেকে অভিযান পরিচালনা করা হয়, এসময় বাবুছড়া হতে দীঘিনালাগামী একটি মোটরসাইকেল আরোহীদের চ্যালেঞ্জ করলে ওই মোটরসাইকেল হতে একজন লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে তাৎক্ষণিক সুনীল চাকমা ওরফে সুভাষকে আটক করা হয়।

আটককৃত সুনীলকে তল্লাশি চালিয়ে একটি সেভেন এমএম চায়না পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড এ্যামোনিশন, নগদ ১৭ হাজার ৬৩৫ টাকা, ০২টি বাটন মোবাইল ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটককৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions