মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে শিক্ষার্থীকে যৌন হয়রানির মামলায় শিক্ষক কারাগারে

প্রকাশঃ ০৪ মার্চ, ২০২১ ০৭:৫৫:০৯ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ১০:০০:১৫  |  ১০১৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে করা মামলায় শিক্ষক সোহেল রানাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ির চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিল্লুর রহমানের আদালতে অভিযুক্ত শিক্ষককে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

পুলিশ জানায়, খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রীকে গত ২৫ ফেব্রুয়ারী কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন ওই প্রতিষ্ঠানের শিক্ষক সোহেল রানা। এ ঘটনায় ছাত্রীর বাবা গত ২ মার্চ খাগড়াছড়ি সদর থানায় মামলা দায়ের করলে গত বুধবার রাতে ঢাকার আগারগাওঁ এলাকা থেকে অভিযুক্ত সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহম্মদ রশীদ জানান, তথ্য প্রযুক্তির সাহায্যে ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত আসামীকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। তদন্ত শেষে দ্রুত এ মামলার প্রতিবেদন জমা দেওয়া হবে।

প্রসঙ্গত, গত ২৫ ফেব্রুয়ারী খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক অফিস কক্ষে ডেকে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। ২৮ ফেব্রুয়ারী শিক্ষকের বিরুদ্ধে প্রতিষ্ঠান প্রধানের কাছে লিখিত অভিযোগ করেন ওই ছাত্রী।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions