শুক্রবার | ১৬ এপ্রিল, ২০২১

সাংবাদিক হত্যার বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

প্রকাশঃ ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:১৪:০৫ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২১ ০২:০১:৫৭  |  ১৭১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে দায়িত্বপালন করতে গিয়ে গুলিতে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনীদের চিহ্নিত করে গ্রেপ্তার ও বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে সাংবাদিকরা। বুধবার বেলা সাড়ে ১১ টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচএম প্রফুল্ল, খাগড়াছড়ি রিপোর্টাস ইউনিটির সভাপতি চাইথোয়াই মারমা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ বক্তব্য রাখেন।

বক্তা বলেন, সারাদেশে সাংবাদিকরা হামলা, মামলা, গুম ও খুনের শিকার হচ্ছেন। বরাবরের মতো প্রতিটি ঘটনায় ক্ষমতাসীন দলের সম্পৃক্ততা আসলেও রাষ্ট্র এসব ঘটনার সাথে জড়িতদের বিচারের আওতায় আনছে না। এতে করে সাংবাদিকতা পেশা দিনে দিনে হুমকির মুখে পড়ছে দাবি করে অবিলম্বে নোয়াখালীসহ সারাদেশে সংগঠিত সাংবাদিক নির্যাতন ও খুনের ঘটনার সুষ্ঠু তদন্ত, দোষীদের গ্রেপ্তারসহ বিচারের দাবি জানানো হয়।

মানববন্ধনে খাগড়াছড়ি প্রেস ক্লাব, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন, খাগড়াছড়ি টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন সহ পেশাজীবী বিভিন্ন সংগঠন ও উপজেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions