রবিবার | ০৭ মার্চ, ২০২১

বান্দরবানে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি পালন

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২১ ০৭:৩৩:০২ | আপডেটঃ ০৭ মার্চ, ২০২১ ০৪:৫৬:২১  |  ১৩২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানে ব্যতিক্রমীভাবে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৮ জানুয়ারী) সকালে শহরের হাফেজিয়া এতিমখানার অসহায়, গরীব শিশুদের মাঝে শীতবস্ত্র, মাস্ক বিতরন ও আলোচনা সভার আয়োজন করা হয়। পরে এতিম শিশুদের সঙ্গে নিয়ে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর। বান্দরবান প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরী, প্রথম আলো প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, প্রেসক্লাব সাধারন সম্পাদক মিনারুল হক, হাফেজিয়া মাদ্রাসার পরিচালক মো: আবদুল সোবহান ।

এশিয়ান টিভির বান্দরবান জেলা প্রতিনিধি নুরুল কবিরের সার্বিক ব্যবস্থাপনায় বর্ষপূর্তি অনুষ্ঠানে জিটিভি প্রতিনিধি মো: ইসহাক, মাছরাঙ্গা  টেলিভিশন প্রতিনিধি কৌশিক দাশ, একুশে টিভি প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, সিএইচটি টিভির জেলা প্রতিনিধি আবুল বশর নয়ন, আমাদের সময় প্রতিনিধি এন.এ জাকির, আমাদের নতুন সময় প্রতিনিধি মাহফুজ খান বাবুলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকসহ হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি অনুষ্ঠানে বক্তারা বলেন নতুন আঙ্গিকে, নতুন অনুষ্ঠানমালা প্রচারের মাধ্যমে এশিয়ান টেলিভিশন জনপ্রিয়তা অর্জন করেছেন। এই ধারাবাহিকতায় এই টেলিভিশন আরো এগিয়ে যাবে। এসময় ৮ষ্ঠ বর্ষপূর্তি উদযাপনকে স্বাগত জানান অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ৪৪ জন এতিম শিশু ও এলাকার ৪০জন দুস্থ গরীব জনসাধারণের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions