শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

সিন্দুকছড়িতে অসহায়দের পাশে সেনাবাহিনী

প্রকাশঃ ০৬ জানুয়ারী, ২০২১ ০৬:২১:২২ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৪:৩৯:২৪  |  ৮৩০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়িতে দরিদ্র মানুষদের জীবনমান উন্নয়নে শীতবস্ত্র, গৃহ নির্মাণের জন্য এবং নগদ সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) দুপুরে জোন সদরে সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল কাজী মো: কাওসার জাহান পিএসসি জি আনুষ্ঠানিকভাবে এসব সহায়তা প্রদান করেন।

এসময় তিনি বলেন, পার্বত্য এলাকায় স্থিতিশীলতা শান্তি বজায় রাখার লক্ষে গুইমারা রিজিয়নের তত্ত্বাবধায়নে ১৪ ফিন্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন নিয়মিত ভাবে বিভিন্ন জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকায় আইনশৃংখলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ, অসুস্থ ও অসহায়দের মাঝে নগদ সহায়তা প্রদান ,বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা প্রদান,গরীব ছাত্রছাত্রীদের প্রণোদনা ও আর্থ-সামাজিক উন্নয়ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে বাংলাদেশ সেনাবাহিনী।

অনুষ্ঠানে জোন উপ-অধিনায়ক মেজর ফজলে রাব্বী ,গুইমারা সাব জোন অধিনায়ক মেজর জোনায়েদ বিন কবির, ক্যাপ্টেন মো: আশিক, ক্যাপ্টেন মো: শরিফসহ জোনের দায়িত্বরত সেনা র্কমকর্তাগন উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions