বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্টের কার্যকরী কমিটি গঠিত

প্রকাশঃ ০৫ জানুয়ারী, ২০২১ ১১:৩৪:৫২ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৩:৩১:৫৯  |  ৭৯২
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির যুব রেড ক্রিসেন্ট, খাগড়াছড়ি  ব্রাঞ্চ কার্যকরী কমিটি ২০২১-২০২২ মেয়াদের জন্য অনুমোদন দেয়া হয়েছে। পূর্বের কমিটির মেয়াদ গত ৩১ ডিসেম্বর শেষ হওয়ায় খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মোঃ শানে আলম সাক্ষরিত অফিস আদেশে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটির অনুমোদন দেয়া হয়।

নবগঠিত কার্যকরী কমিটির যুব প্রধানের দায়িত্ব পেয়েছেন সাহাজ উদ্দিন খন্দকার রুবেল। উপ-যুব প্রধানের দায়িত্ব পেয়েছেন ইব্রাহিম খলিল ও খুরশিদ আক্তার।

অন্যান্য বিভাগের দায়িত্বপ্রাপ্তরা হলেন, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগে আব্দুর রহমান ও মোঃ জাহিদ, সেবা ও স্বাস্থ্য বিভাগে আমিনুল ইসলাম রাজু ও ফাতেমা আক্তার, প্রশিক্ষণ বিভাগে হাফিজা আক্তার ও মোঃ আল আমিন, রক্ত বিভাগে মোঃ আসাদুজ্জামান ও আব্দুল্লাহ আল নোবান, বন্ধুত্ব বিভাগে মনোতোষ ত্রিপুরা ও আফরোজা আক্তার পপি এবং ক্রিড়া ও সংস্কৃতি বিভাগে আব্দুর রহিম ও প্রিয় মোহন ত্রিপুরা।

উপদেষ্টা পরিষদের দায়িত্বপ্রাপ্তরা হলেন খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য মোঃ দুলাল হোসেন ও মোঃ শহীদুল ইসলাম, ইউনিট অফিসার আব্দুল গনি মজুমদার, সাবেক যুব প্রধান মোঃ রবিউল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জহিরুল ইসলাম ও হাফসা বেগম, সিনিয়র আরসিওয়াই মোঃ আরিফুল ইসলাম, সিনিয়র আরসিওয়াই মোঃ দিদারুল আলম (রাফি), সাবেক প্রশিক্ষণ বিভাগীয় প্রধান মুমু বড়ুয়া, সাবেক রামগড় উপজেলা যুব প্রধান আব্দুল করিম, সাবেক মাটিরাঙা ইউনিটের যুব প্রধান মোঃ ফরিদ উদ্দিন ও সাবেক মানিকছড়ি ইউনিটের যুব প্রধান চিংওয়ামং মারমা।

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মোঃ শানে আলম প্রধান উপদেষ্টা ও যুব রেড ক্রিসেন্ট, খাগড়াছড়ি ব্রাঞ্চ এর যুব প্রধান সাহাজ উদ্দিন খন্দকার সদস্য সচিব হিসেবে দায়িত্বপালন করবেন।

এছাড়া শিক্ষাপ্রতিষ্ঠান পর্যায়ে সহশিক্ষা কার্যক্রম বাস্তবায়নের লক্ষে খাগড়াছড়ি  রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য মোঃ দুলাল হোসেন  প্রধান সমন্বয়ক, মোঃ রবিউল ইসলাম ও মোঃ রফিকুল ইসলামকে সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions