শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে যুবতীকে গণধর্ষণের অভিযোগে ৩ যুবক গ্রেফতার

প্রকাশঃ ০৫ জানুয়ারী, ২০২১ ০৬:৩৮:৪৫ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৯:০৭:৩৬  |  ১৫২১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ২১বছর বয়সী এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে ৩যুবককে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ।

জানা যায়,বান্দরবান সদর থানাধীন ৪নং সুয়ালক ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর মেনপুং ¤্রাে এর খামারের পার্শে এ গণধর্ষণের ঘটনা ঘটে। সুত্রে আরো জানা যায়, ধর্ষিতার সাথে মোঃ রাসেদ নামে এক যুবকের রং নাম্বারে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে,পরে যুবতীকে প্ররোচনার মাধ্যমে কাজী অফিসে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘর থেকে বের করে নিয়ে যায় একটি খামার বাড়ী এলাকায়। সেখানে মো ঃ রাসেদ ও তার দুই বন্ধু পালাক্রমে যুবতীকে ধর্ষণ করে। এসময় যুবতীর চিৎকারে স্থানীয় জনতা মো.রাসেদ (২৩),মোঃ কায়সার (১৮) এবং ওমর ফারুক (১৮)কে আটক করে ভাগ্যকুল ক্লাবে নিয়ে যায় এবং স্থানীয় মেম্বারের সহায়তায় বান্দরবান সদর থানায় সোর্পদ করে।

বান্দরবান সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মো.আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ধর্ষিতার অভিযোগের প্রেক্ষিতে ৩যুবককে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, আসামীদের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(৩)/৩০ ধারায় ইচ্ছার বিরুদ্ধে গনধর্ষন ও ধর্ষণে সহায়তার অপরাধে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের আদালতে পাঠানো হয়েছে।




বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions