বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

কাউখালীতে এক মারমা গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশঃ ০৯ জুলাই, ২০১৮ ১০:৩৫:০৯ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০১:৩৯:৫২  |  ৯৮৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নে কাশখালীতে এক মারমা গৃহবধু (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ঐ গৃহবধু বাজার থেকে বাড়িতে ফিরছিল। কাউখালী থানার পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এ ঘটনার আসামী পলাতক আছে। ধর্ষণের শিকার নারীকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী নারী জানান, সোমবার কাউখালী বাজারের হাটের দিনে সকালে সবজি বিক্রি করে ঘরের বাজার নিয়ে নিজ বাড়িতে ফিরছিল। ফিরার পথে কাশখালীর মাগরামা ছড়ার নির্জন এলাকায় পৌছলে কাশখালী গ্রামের মো. শাকিব (১৯) পিছন থেকে ঝাপতে ধরে ধর্ষণ করে। পরে ঘরের দিকে না গিয়ে আবার কাউখালী বাজারে দিকে ফিরে এসে ঘটনাটি স্থানীয়দের বললে স্থানীয়দের সহায়তা পুলিশের কাছে অভিযোগ করেন।
ঐ গৃহবধু আরো বলেন, তার দুই কন্যাশিশুর মধ্যে একজনের শরীরে জ্বর হওয়ার কারণে তিনি একাই বাড়ি ফিরছিলেন। ধর্ষক সাকিবকে তিনি সনাক্ত করেছেন। তার পিতার নাম মো. আব্দুল বারেক।

কাউখালী থানা পুলিশের এএসআই মো.মাহমুদ বলেন, এ ঘটনায় আমরা ভুক্তভোগী নারীর এজাহার গ্রহণ করে মামলা হয়েছে। তাকে চিকিৎসার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে আনা হয়েছে। একমাত্র আসামী শাকিব পলাতক আছে। তাকে গ্রেফতার করতে পুলিশ এলাকায় অভিযান পরিচালনা করছে।
রাঙামাটি জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসক অনন্যা চাকমা বলেন, ভুক্তভোগী নারীকে হাসপাতালে আনা হয়েছে। ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে।

হিমায়ন্তি নির্বাহী পরিচালক নারী নেত্রী টুকু তালুকদার বলেন, কাউখালীকে বার বার এই ধরণের ঘটনা ঘটছে। আসামীদের শাস্তি না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, এ ঘটনার আসামীকে আইন আওতায় আনা না হলে তারা আন্দোলনে যাব।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions