সোমবার | ১৩ মে, ২০২৪

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৭ ডিসেম্বর, ২০২০ ১১:০৩:১৩ | আপডেটঃ ১৩ মে, ২০২৪ ০৬:৪২:১৫  |  ৮৩৯

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যেগে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৭ ডিসেম্বর সোমবার বিকাল ৪ টার সময়  মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন এর উদ্যোগে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ এর দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।


এ সময় উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু রতন কুমার শীল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদদীন, মহালছড়ি উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি দীপন ধর, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রোকন মিয়া, আইন সম্পাদক রিপন ওঝা, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জিয়াউর রহমান,  সাধারণ সম্পাদক রনজিত দাশ, মহালছড়ি উপজেলা সৈনিক লীগের সভাপতি বাবলু দাশ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনের উপস্থাপনায় মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু রতন কুমার শীল তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন স্বাধীন দেশে এমন উগ্র জাতীয়তাবাদ মৌলবাদী গোষ্ঠীর উত্থান শুভ লক্ষণ নয়, তাই বিজয়ের মাসে সময় থাকতে সকল অপশক্তিকে রোধ করতে সবাইকে ঐক্য গড়ে তোলার আহবান জানান।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions