রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাঙামাটিতে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশঃ ০৬ ডিসেম্বর, ২০২০ ০৫:০৬:২৬ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৭:৩৪:৪৯  |  ৭১১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে, জেলা যুবলীগ ও ছাত্রলীগ । রোববার সকালে শহরের পৌরসভা চত্ত্বর হতে বিক্ষোভ মিছিল বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর, রাঙামাটি পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো. শহিদুজ্জামান মহসিন রোমান, সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা মুজিবুর রহমান দীপু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ  কাজল, জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, জেলা শ্রমিকলীগের সভাপতি মো. শামসুল আজম প্রমুখ বক্তব্য রাখেন।


সমাবেশে বক্তারা বলেন, বিশ্বের বিভিন্ন দেশে রাজনীতিবিদ ও জাতির জনকের ভাস্কর্য্য আছে, দেশে জিয়াউর রহমান, বঙ্গবন্ধুসহ বিশিষ্ট ব্যাক্তিদেরও ভাস্কর্য্য আছে, কিন্তু একটি মহল দেশের পরিস্থিতিকে উত্তপ্ত করতে ধর্মে নামে অপব্যাখা দিচ্ছে। ৭১ এর পরাজয় ভুলতে না পেরে এখনো বঙ্গবন্ধু তার পরিবারের সদস্যদের অপমান করে কোটি কোটি বাঙালীর হৃদয়ে আঘাত করতে চাইছে।

বক্তারা অবিলম্বে ধর্ম অপব্যাখাকারীদের গ্রেফতার ও বঙ্গবন্ধু ভাস্কর্য্য ভাঙচুরকারীদের শাস্তির দাবি করেন।  



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions