রবিবার | ২৪ জানুয়ারী, ২০২১

কাল বান্দরবানে রেড ক্রিসেন্ট ইউনিট এর বার্ষিক সাধারন সভা

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০২০ ০৮:৫৮:৫৩ | আপডেটঃ ২৩ জানুয়ারী, ২০২১ ০৬:১২:২৪  |  ১৪৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামীকাল শুক্রবার বিকাল ৩টায় বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট এর বার্ষিক সাধারন সভা ২০২০ অনুষ্ঠিত হবে। বান্দরবানের মেঘলা এলাকায় অবস্থিত রেড ক্রিসেন্ট ইউনিট বান্দরবান কার্যালয়ে এই  বার্ষিক সাধারন সভা ২০২০ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী  বীর বাহাদুর উশৈসিং এমপি।  এসময় অনুষ্ঠানে বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট এর আজীবন সদস্য ও সাধারণ সদস্যসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত থাকার কথা রয়েছে।

বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ জানান,বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট এর বার্ষিক সাধারন সভা ((AGM) ) ২০২০ অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ৪ ডিসেম্বর (শুক্রবার) বিকাল  ৩টা  থেকে ৪টা পর্যন্ত  আমন্ত্রিত উপস্থিতিদের রেজিষ্ট্রেশন ও আসন গ্রহণ। বিকাল  ৪টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় এর মন্ত্রী  বীর বাহাদুর উশৈসিং এমপির আগমন এবং ইউনিট ভবনের উর্ধ্বমূখি সম্প্রসারন ও রাস্তা সংস্কার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, কনফারেন্স ও ডাইনিং হলের শুভ উদ্বোধন। এরপরে বিগত (২০১৯) সনের বার্ষিক সাধারন সভার কার্য বিবরনী পাঠ ও অনুমোদন, ইউনিটের বাস্তবায়িত বার্ষিক প্রতিবেদন (২০২০) উপস্থাপন ও অনুমোদন। ২০১৯ সনের অডিট রিপোর্ট পেশ ও অনুমোদন,২০২০ সনের ইউনিটের আয়-ব্যয়ের হিসাব ও ২০২১ সনের সম্ভাব্য বাজেট উপস্থাপন ও অনুমোদন এবং আমন্ত্রিত অতিথিদের নিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হবে।



এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions