শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০২০ ০৬:৫১:০৫ | আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ ১০:০৬:৩৬  |  ৬৩৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ২ ডিসেম্বর (বুধবার) সকালে জেলা কৃষকলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতাকারী উগ্র মৌলবাদীদের বক্তব্যের প্রতিবাদে বান্দরবান সদর উপজেলা পরিষদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলী প্রদান করে কৃষকলীগের কেন্দ্রীয় ও জেলা-উপজেলার নেতাকর্মীরা।

এসময় বিশেষ বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ।

এসময় জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়–য়া পাপনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম বাবু, সদস্য মোঃ হুমায়ুন কবির, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ আবু তাহের, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনসহ জেলা-উপজেলা ও পৌর কৃষকলীগের নেতাকর্মীরা।

এসময় বর্ধিত সভায় বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ বক্তব্যে বলেন, কৃষক লীগ করোনাকালেও কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়ে মানবতার স্বাক্ষর রেখেছে। এছাড়াও সারাদেশে বৃক্ষরোপনের মত একটি যুগান্তকারী কর্মসূচী পরিচালিত করায় তিনি সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে বিপ্লব সাধিত হয়েছে এবং দেশ আজকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। দেশ আজকে শিক্ষাখাতে আমুল পরিবর্তন হয়েছে। স্বাস্থ্য সেবায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions