সোমবার | ১৮ জানুয়ারী, ২০২১

দীঘিনালায় খাদ্যসামগ্রী ও ইন্সুরেন্স কার্ড বিতরণ করেছে রেড ক্রিসেন্ট

প্রকাশঃ ২৫ নভেম্বর, ২০২০ ০৯:০১:২৩ | আপডেটঃ ১৭ জানুয়ারী, ২০২১ ০৬:১৯:২৮  |  ২৩৭
সিএইচটি টুডে ডট কম, দীঘিনালা (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির দীঘিনালায় করোনাকালীন ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কর্তৃক প্রেরিত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) বিকালে দীঘিনালা সরকারি কলেজ মাঠে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপস্থিত খাদ্যসামগ্রী ও ইন্সুরেন্স কার্ড বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মো. সাকিব, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল তরুণ কান্তি চাকমা, সিনিয়র সাংবাদিক ও সমাজকর্মী পলাশ বড়ুয়া, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট অফিসার আব্দুল গনি মজুমদার, ওয়াশ প্রকল্প কর্মকর্তা হিমাংকর চাকমা প্রমূখ।

এদিকে ত্রান বিতরণ শেষে দীঘিনালায় করোনাকালীন সময়ে সচেতনতামূলক কার্যক্রমে অংশ নেয়া যুব রেড ক্রিসেন্ট সদস্যদের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত লাইফ ইন্সুরেন্স কার্ড বিতরণ করা করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এসময় বক্তারা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে যুব রেড ক্রিসেন্টে কার্যক্রমের প্রশংসা করেন এবং রেড ক্রিসেন্টের সকল কার্যক্রমে যুব সদস্যদেরকে সম্পৃক্ত থাকার আহ্বান জানান।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions