রবিবার | ০১ নভেম্বর, ২০২০

বান্দরবানে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন

প্রকাশঃ ০১ অক্টোবর, ২০২০ ০২:৪৯:১৯ | আপডেটঃ ৩০ অক্টোবর, ২০২০ ০৯:০৫:২৪  |  ২০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অনন্যা কল্যাণ সংগঠন অধীনে (শ্রেয়া) প্রকল্পের আয়োজনে  বান্দরবান সদরের কালাঘাটা প্রেসবিটারিয়ান চার্চ ইন বাংলাদেশ (পিসিবি) এর হলরুমে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনন্যা কল্যাণ সংগঠনের প্রোগ্রাম ডিরেক্টর দীনেন্দ্র ত্রিপুরা,(শ্রেয়া) প্রকল্পের প্রোগ্রাম কোঅর্ডিনেটর লাল পেককিম বম, ফিল্ড ফেসিলিটেটর ক্যমং মার্মা, ইলি প্রু মার্মা, এবং কুলসুম শারমীন।

প্রোগ্রাম কোঅর্ডিনেটর লাল পেককিম বম উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠান শুরু করেন। এরপর তিনি (শ্রেয়া) প্রকল্পের বিষয়ে উপস্থাপন করেন। প্রোগ্রাম ডিরেক্টর দীনেন্দ্র ত্রিপুরা জাতীয় শিশু কন্যা দিবস উপলক্ষে বক্তব্য প্রদান ও মাওলানা ইউসুফজাই এর জীবনী কাহিনীর একটি ভিডিও ক্লিপ প্রর্দশনের মাধ্যমে কিশোরীদেরকে সোচ্চার হয়ে সামনের দিকে অগ্রসর হওয়ার উৎসাহ দেন। কিশোরীদের মধ্য থেকে তিনজন জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন উপলক্ষে তাদের অনুভূতি ব্যক্ত করে।

অনন্যা কল্যাণ সংগঠন এর অধীনে (শ্রেয়া) প্রকল্পে ১হাজার ২শত কিশোরী ৪০টি দল নিয়ে কাজ করে, এবং সেই দলগুলো থেকে ৬০জন কিশোরী এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষান্তে কিশোরীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় কিশোরীদের মধ্য থেকে পনেরজন তাদের বিভিন্ন দক্ষতা অনুষ্ঠানে পরিবেশন করেন। নাচ, গান,কৌতুক, কবিতা,ছবি অংকনসহ বিভিন্ন বিষয়ে কিশোরীরা অংশ নেয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions