বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০

খাগড়াছড়িতে মানসিক প্রতিবন্ধী গণধর্ষণকারীদের শাস্তির দাবি পিসিপি ও হিল উইমেন্স ফেডারেশনের

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৪১:২৬ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২০ ০৯:০৯:৫৪  |  ৩৫৪

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গতকাল ২৪ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে বৃহস্পতিবার রাত আড়াইটায় খাগড়াছড়ি সদরের নং গোলাবাড়ি ইউনিয়নের বলপিয়ে আদাম নামক গ্রামে দরজা ভেঙ্গে দা-ছুরি সহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে মানসিক প্রতিবন্ধী এক জুম্ম নারীকে গণধর্ষণ এবং দেড় লক্ষ টাকার সম্পত্তি লুটপাটের অভিযোগ এনে এর সাথে জড়িতদের শাস্তি দাবি করেছে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ হিল উইমেন্স ফেডারেশন।

 

হিল উইমেন্স ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শান্তি দেবী তঞ্চগ্যা ও পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ এর তথ্য প্রচার সম্পাদক  অমর শান্তি চাকমা প্রেরিত এক বিবৃতিতে এই দাবি করা হয়।

 

 

বিবৃতিতে বলা হয়, আমরা বিভিন্ন পত্রিকার সংবাদের ভিত্তিতে জানতে পেরেছি, মেয়েকে গণধর্ষণ বাড়ি লুটপাটের ঘটনায় ভুক্তভোগীর মা পুষ্পরানী চাকমা (৫০) খাগড়াছড়ি সদর থানায় জন অজ্ঞাতনামার বিরুদ্ধে মামলা দিয়েছেন। ভুক্তভোগী তার জবানবন্দিতে বলেছেন, গণধর্ষণ লুটপাটকারীদের কারোর নাম জানা না থাকলেও তারা সকলেই ভুক্তভোগীর পূর্বপরিচিত তাদের প্রত্যেকের বাড়ী খাগড়াছড়ি সদরের গঞ্জপাড়ার বাসিন্দা।

 

পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ হিল উইমেন্স ফেডারেশন বিবৃতি গতকালের ঘটনায় আসামীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান সহ অতীতে জুম্ম নারীদের উপর সংঘটিত সকল ধরনের ঘটনা সুষ্ঠু তদন্ত সহ আসামীদের শাস্তি এবং ভবিষ্যতে যাতে এমন ঘটনা না ঘটে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানায়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions