বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০

তথ্য অফিসের আয়োজনে রোয়াংছড়িতে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৭:০৬:৩৭ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২০ ০২:৪৭:৩২  |  ২৬১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জেলা তথ্য অফিস বান্দরবান এর আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে  " শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)" শীর্ষক প্রকল্পের  অধীন জিওবি খাতে নেতৃস্থানীয় ব্যক্তিদের নিয়ে রোয়াংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।      

কর্মশালায় অতিথি বক্তা হিসেবে বিষয় ভিত্তিক বক্তব্য রাখেন রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান  চহাই মং মারমা,রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবদুল্লাহ আল জাবেদ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মং হ্লা প্রু।

অনুষ্ঠানে বক্তারা করোনা ভাইরাস সংক্রমণ রোধ,নিরাপদ মাতৃত্ব,শিশুর যথাযথ বিকাশ,ডেঙ্গু প্রতিরোধ, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ,নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচি, শিশু ও নারীর অধিকার,নারীর ক্ষমতায়ন বিষয় নিয়ে বক্তব্য উপস্থাপন করেন। এসময় অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত হয়ে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন  তথ্য মন্ত্রণালয় ও গণযোগাযোগ অধিদপ্তর এর পরিচালক (কারিগরি ও প্রশিক্ষক) মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবং সঞ্চালনা করেন  বান্দরবান জেলা তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন।

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান,সাংবাদিক,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মহিলা মেম্বার,শিক্ষক,  ধর্মীয় নেতৃবৃন্দও  গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। 

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions