রবিবার | ০১ নভেম্বর, ২০২০

নাইক্ষ্যংছড়িতে গলায় ফাঁস লাগিয়ে রাবার শ্রমিকের আত্মহত্যা

প্রকাশঃ ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০৯:১৮ | আপডেটঃ ০১ নভেম্বর, ২০২০ ০৪:২৫:৩০  |  ১৪৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সাকিবুল ইসলাম (১৭) নামের এক রাবার শ্রমিক গলায় ওড়না ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বাইশারী ইউনিয়নের ৮ন ওয়ার্ড পূর্ণবাসন পাড়া এলাকার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। তার পিতার নাম মোঃ সেলিম জমাদ্দার। সে পেশায় একজন রাবার শ্রমিক।

স্থানীয়রা জানিয়েছেন, সকালে মায়ের সাথে টাকা নিয়ে বাকবিতন্ডার পরে অভিমান করে আত্বহত্যা করেছে সাকিব।  সুত্রে আরো জানা যায়,  পাশের একটি বিয়ে বাড়ীতে লোকজনের সামনে সাকিবকে টাকার বিষয়ে বকাঝকা করেন মা মমতাজ বেগম,আর অভিমানে হয়ত এই আত্মহত্যা।
সাকিবুল ইসলামের পিতা মোঃ সেলিম জমাদ্দার জানান, বাড়ীর বিমের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখে ছেলেকে গলায় লাগানো ওড়না কাটিয়া ফেলেন মা মমতাজ বেগম, পরে তার অবস্থা খারাপ দেখে বাইশারী বাজারস্থ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ এনামুল হক ভুঁইয়া জানান,ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালেড় পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত বলা যাবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions