মঙ্গলবার | ২০ অক্টোবর, ২০২০
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৬৫ সদস্যের খাগড়াছড়ি জেলা কমিটি ঘোষনা

খাগড়াছড়ির নেতৃত্বে আব্দুল মজিদ, লোকমান হোসেন ও শাহাদাত

প্রকাশঃ ২৭ অগাস্ট, ২০২০ ০২:২৯:৫৫ | আপডেটঃ ২০ অক্টোবর, ২০২০ ০২:৫৩:৩৯  |  ৪০৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সকল জলপনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা কমিটির ঘোষনা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলন শেষে অনুমোদিত নতুন কমিটির নাম ঘোষনা করা হয়। কমিটিতে প্রকৌশলী আব্দুল মজিদকে সভাপতি, লোকমান হোসেনকে সাধারণ সম্পাদক ও শাহাদাত হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৬৫ সদস্যের এ কমিটি ঘোষনা করা হয়। এ কমিটি ২০২১ সালের ৩১ জানুয়ারী পর্যন্ত দায়িত্ব পালন করবে।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আলকাছ আল মামুন ভূইয়া ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আলমগীর কবির। এ সময় অন্যান্যদের মধ্যে কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ শাব্বির আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল মজিদ, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মোঃ সোলায়মান, দপ্তর সম্পাদক লোকমান হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা মোর্শেদা আক্তার, ছাত্র নেতা হাবিব আজম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোঃ রেজাউল করিম মাষ্টার, এসএম মাসুম রানা, সহ-সভাপতি পদে মোঃ তাহেরুল ইসলাম, মোঃ মোক্তাদির হোসেন, নিজাম উদ্দিন (সাংবাদিক), এসএম হেলাল, যুগ্ন সাধারণ সম্পাদক পদে মোঃ রবিউল হোসেন, সহ-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, মোঃ জালাল, মোঃ রবিউল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক পদে আমিরুল ইসলাম ইমন, মোঃ খোরশেদ, মোঃ হেলাল উদ্দিন, মোঃ হুমায়ন, অর্থ সম্পাদক পদে কাজী নজরুল ইসলাম, অর্থ বিষয়ক সহ সম্পাদক মোঃ আল আমিন, মোঃ তারেক, দপ্তর সম্পাদক পদে জুয়েল দেবনাথ, সহ দপ্তর সম্পাদক পদে মোঃ কাউছার, মোঃ রাজু, প্রচার সম্পাদক পদে মোঃ আফসার উদ্দিন, সহ প্রচার সম্পাদক পদে মোঃ পারভেজ আহম্মেদ, মোঃ রনি, মোঃ রাসেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক মোঃ সাদ্দাম, আইন বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সহ আইন বিষয়ক সম্পাদক মোঃ আছাদ মিয়া, মোঃ শিহাব, শিক্ষা বিষয়ক সম্পাদক পংকজ দাস, ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, জনকল্যান বিষয়ক সম্পাদক মোঃ শামীম হোসেন, জনকল্যান বিষয়ক সহ সম্পাদক মোঃ তালেব মেম্বার, মোঃ আম্বর আলী, আইটি বিষয়ক সম্পাদক মোঃ সোলেমান, মিডিয়া ও ইলেকট্রনিক্স বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সহ সম্পাদক মোঃ মোবারক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মোঃ ওমর ফারুক জনি, সহ সম্পাদক পদে আনোয়ার হোসেন, নুর হোসেনসহ ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৫ ডিসেম্বর পার্বত্য অঞ্চলের বাঙালি সংগঠনগুলো বিলুপ্ত করে “পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ” নামের একটি সংগঠন আতœপ্রকাশ করে। সে সময় এই সংগঠনের অঙ্গ সংগঠন হিসেবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ নামের দুটি সংগঠনের নাম ঘোষণা করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions