বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

জাতীয় শোক দিবসে বান্দরবান জেলা পরিষদের নানা আয়োজন

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০২০ ০৭:৫৮:০১ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৩:১১:৪৪  |  ৯৭১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্র্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রাঙ্গনে বঙ্গবন্ধু প্রতিকৃতির উদ্বোধন করা হয়েছে।

১৫ আগস্ট (শনিবার) দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রাঙ্গনে বঙ্গবন্ধু প্রতিকৃতির উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বঙ্গবন্ধু প্রতিকৃতির উদ্বোধন শেষে প্রতিকৃতির সামনে ফুল দিয়ে বিন¤্র শ্রদ্ধাজ্ঞাপন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের প্রাঙ্গনে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের মধ্যে কৃষি সরঞ্জাম,গাভী,সাংস্কৃতিক ,ক্রীড়া সামগ্রী ও মৎস্য পোনা বিতরণ করা হয়।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ছাড়া ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান           ক্য শৈ হ্লা,অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার,পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,ক্যসাপ্রু,ফাতেমা পারুল,ক্যনে ওয়ান চাক, নির্বাহী প্রকৌশলী মো:মাহাবুবুর রহমান,উপ-সহকারী প্রকৌশলী থোয়াই চ মং মারমা,জনসংযোগ কর্মকর্তা জুড়ি মংসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের তথ্যমতে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্র্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বান্দরবানের সাতটি উপজেলায় ১৫টি ট্রাক্টর,৭টি ধান মাড়াই মেশিন,৬টি পানির পাম্প,৩০টি ফুট স্প্রে মেশিন,১০টি হ্যান্ড স্প্রে মেশিন,২৫টি গরুর বাচুর ও ৩০০ কেজি বিভিন্ন মাছের পোনা প্রদান করা হয়েছে এবং এই কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions