শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে নানা কর্মসুচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০২০ ০৭:১৬:৫৩ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৫:১৫:৪৩  |  ৮৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ মর্যাদায় বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে ১৫আগস্ট (শনিবার) সকালে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্তস্তবক অর্পণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এরপরে সারিবদ্ধভাবে যথাক্রমে পুস্তস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সুপার জেরিন আখতার, আওয়ামীলীগের নেতাকর্মী , সরকারি বেসরকারী কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা।

এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো:রফিুকল ইসলামসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুস্তস্তবক অর্পণ শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার উদ্যোগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অন্যদিকে দিবসটি উপলক্ষে বান্দরবানে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনাসহ আলোচনাসভা ও নানান কর্মসুচি উদযাপন করছে জেলা আওয়ামীলীগ ও প্রশাসন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions