রবিবার | ২৭ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানে সদর উপজেলা চেয়ারম্যানসহ মোট আক্রান্ত ৬০১জন

প্রকাশঃ ১১ অগাস্ট, ২০২০ ০২:৩১:২৮ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২০ ১১:০৬:৩১  |  ২৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নতুন করে ২জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ২জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা। নতুন আক্রান্তদের মধ্যে বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কেএম জাহাঙ্গীর রয়েছেন। তিনি গত কয়েকদিন ধরে অসুস্থাবোধ করলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এদিকে ১০আগস্ট (সোমবার) রাতে বান্দরবানের স্বাস্থ্য বিভাগের রির্পোট অনুযায়ী বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কেএম জাহাঙ্গীরের করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ পাওয়া যায়।

বান্দরবানের স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবান জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৬০১ জন আর ৪৪৭ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ১ হাজার ১শত ৬জন জন ছিল তার মধ্যে ১ হাজার ১শত ৬জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১শত ১১জন ছিল এর মধ্যে ১শত ১১জনকেই ছাড়পত্র দেয়া হয়েছে।

স্বাস্থ্য বিভাগ আরো জানায়,এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ৪ হাজার ১শত ৯২ জনের,তার মধ্যে রির্পোট এসেছে ৩ হাজার ৮শত ৫৭ জনের,এদের মধ্যে ৬০১জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions