বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

মহালছড়ির মুবাছড়িতে জেলা পরিষদের ত্রাণ ও বিভিন্ন সামগ্রী বিতরণ

প্রকাশঃ ২১ জুন, ২০২০ ১০:৫৪:৪৭ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০১:৩৮:৪৫  |  ৯৯৬
সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় জাতি-ধর্ম-দল-মত নির্বিশেষে জীবন ও কর্মসহায়ক সামগ্রী বিতরণের অংশ হিসেবে আজ ২১শে জুন (রোববার) মহালছড়ি উপজেলার মুবাছড়িতে খাদ্য সামগ্রী, সেলায় মেশিন ও স্প্রে সহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে ৫০টি পরিবারকে খাদ্যশস্য ও তৈল প্রদান করা হয়। এছাড়াও প্রশিক্ষিত ৩ জন নারীকে সেলাই মেশিন, ৩টি পরিবারকে সোলার এবং ৬টি পরিবারকে জীবানুনাশক ছিটানোর স্প্রে মেশিন প্রদান করা হয়।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা, মহালছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিল্টন চাকমা, শিক্ষক ও সংগঠক রতœ উজ্জল চাকমা, স্থানীয় হেডম্যান-মেম্বারসহ গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খাগড়াছড়িতে করোনা দুর্যোগ দেখা দেওয়ার পর থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ জেলার ৯টি উপজেলার ৩৮টি ইউনিয়নে বিপুল পরিমাণ খাদ্যশস্য, নগদ অর্থ, সোলার, সেলাই মেশিন এবং জীবানুনাশক  ছিটানোর স্প্রে মেশিন বিতরণ করে আসছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions