শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বরকলে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা পরিষদের নগদ অর্থ ও বস্ত্র বিতরণ

প্রকাশঃ ১৫ জুন, ২০১৮ ০১:১৫:৪৯ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৭:২৯:২১  |  ৫৮১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির দূর্গম বরকল উপজেলার বিভিন্ন বন্যা কবলিত এলাকায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে বন্যা দূর্গত পরিবারদের মাঝে নগদ অর্থ ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
শুক্রবার (১৫জুন) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমা বরকলের বন্য কবলিত এলাকা পরিদর্শন করে এলাকার দূর্গতদের খোজ খবর নেন এবং সুখে-দুখে পাশে থাকার অঙ্গীকার করেন। পরিষদের ন্যায় বন্যা দুর্গতদের সাহায্যে এগিয়ে আসতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি। পরে বন্যা দূর্গত পরিবারদের মাঝে পরিষদের পক্ষে নগদ অর্থ ও পাঞ্জাবি, শাড়ী ও লুঙ্গী ঈদবস্ত্রগুলো বিতরন করা হয়।

এ সময় জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও বরকল উপজেলা পরিষদ সাবেক চেয়াম্যান সন্তোষ কুমার চাকমা, বরকল উপজেলার ভুষনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, বরকল ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান প্রভাত কুমার চাকমা’সহ স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১০জুন থেকে তিন দিনের টানা বর্ষণে পাহাড়ী ঢলে কাপ্তাই হ্রদের পানি বৃদ্ধি পেয়ে বরকল উপজেলায় দেখা দেয় বন্যা। এতে পানি বন্দি হয়ে পড়ে উপজেলার বিভিন্ন এলাকায় হাজার হাজার মানুষ। থাকা খাওয়ার জায়গা ডুবে যাওয়ায় বিপাকে পড়েছেন শত শত পরিবার।

পানি প্রবাহ কিছুটা কমলেও এখনো অনেক এলাকার বাড়িঘর, রাস্তা-ঘাট, স্কুল ও হাট-বাজারের সামনে গলা সমান পানি বিরাজ করছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions