সোমবার | ০৬ জুলাই, ২০২০

কর্মহীনদের মাঝে ত্রিপুরা চাকুরীজীবী কল্যাণ সমিতির খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ২৪ মে, ২০২০ ০৪:০৯:০১ | আপডেটঃ ০৪ জুলাই, ২০২০ ১২:৫০:৩৫  |  ২১৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন অসহায় দুঃস্থ ৫৫টি পরিবারের মাঝে খাগড়াছড়িতে ত্রিপুরা চাকুরীজীবী কল্যাণ সমবায় সমিতির খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রোববার (২৪মে ২০২০খ্রিঃ) সকাল ১১টায় "সকল ধর্মের মর্ম কথা, সবার উর্ধ্বে মানবতা" প্রতিপাদ্যে জেলা সদর খাগড়াপুর কমিউনিটি সেন্টারে সংগঠনের সভাপতি অলেন কান্তি ত্রিপুরা সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল ।

এসময় প্রধান অতিথি পার্থ ত্রিপুরা জুয়েল সংগঠনের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, বৈশ্বিক এ পরিস্থিতিতে সবাইকে সচেতন হতে হবে। শুধু ত্রাণের প্যাকেট বাড়িতে নিয়ে গিয়ে আরও পাবার ইচ্ছা থাকলে হবে না। আগে নিজেদের রক্ষা করতে হবে। নিজে যদি সতর্ক না থাকি তাহলে পরিবারের মধ্যে দ্রুত ছড়িয়ে থাকার সম্ভাবনা বেশি। নিজেকে রক্ষা মানে দেশকে রক্ষা করা। তারই জন্য আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

সভাপতি অলেন কান্তি ত্রিপুরা জানান, সংগঠনের সদস্যদের থেকে উত্তোলিত অর্থ দিয়ে চাল ১০কেজি, আলু ০১কেজি, লবন ০১কেজি, তৈল আধা লিটার, সাবান ০১টি করে ১৭টি গ্রামের ৫৫টি পরিবারকে বিতরণ করতে সমর্থ হয়েছে।

বিতরণকালে বাংলা একাডেমি পুরষ্কার প্রাপ্ত বিশিষ্ট লেখক ও গবেষক প্রভাংশু ত্রিপুরা, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব সুধাকর ত্রিপুরা, সংগঠনের উপদেষ্টা ও সাবেক সভাপতি পরিমল জ্যোতি ত্রিপুরা, সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে কপিন্দ্র লাল ত্রিপুরা, কানকা নন্দ ত্রিপুরা, চন্দ্র কিশোর ত্রিপুরাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংগঠনের কোষাধ্যক্ষ যশি ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক চিরণ জিৎ ত্রিপুরা। আর খাদ্য সামগ্রী বিতরণের আগে দেশ ও জাতির কল্যানার্থে পবিত্র গীতাপাঠ করেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক উর্মি ত্রিপুরা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions