বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

মহালছড়িতে প্রধানমন্ত্রীর উপহার সুষম ও পুষ্টিকর খাবার পৌঁছে দিলেন পার্থ ত্রিপুরা

প্রকাশঃ ০৬ মে, ২০২০ ১১:৫৪:৫৮ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৫:১৮:১১  |  ৯৬৭

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ির যৌথখামার মুড়াপাড়ায় ত্রিপুরা সম্প্রদায়ের মাঝে প্রধান মন্ত্রীর দেয়া উপহার সুষম ও পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে।


৬ মে বুধবার মহালছড়ির যৌথখামার মুড়াপাড়ার কয়েক দিন আগে হাম রোগে আক্রান্ত(বর্তমানে সুস্থ) ত্রিপুরা সম্প্রদায়ের  ৪ টি পরিবারের মাঝে উক্ত সুষম ও পুষ্টিকর খাবার বিতরণ করা হয়।


কয়েকদিন আগে হামে আক্রান্ত হয়েছিলো এই রকম ৪ টি পরিবারের মোট ১২ সদস্যর মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি লবন, ৪ কেজি আলু, তেল ১.৫ লিটার তেল, ১ কেজি বাংলা সাবান, ১৩ টি ডিম এবং ডাক্তারের পরামর্শে ঔষধ বিতরণ করা হয়। এছাড়াও উক্ত গ্রামের ৭০টি পরিবারের মাঝে ১ টি করে স্যাভলন/ডেটল সাবান বিতরণ করা হয়।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক, খাগড়াছড়ি জেলা পরিষদের অন্যতম সদস্য ও জনস্বাস্থ্য প্রকৌশলী বিভাগের আহবায়ক পার্থ ত্রিপুরা জুয়েল।


এছাড়াও আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার মোঃ আরিফুল ইসলাম সুমন, সমাজকর্মী বেবি ত্রিপুরা, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক রিপন ওঝা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউর রহমান সহ বিভিন্ন পত্রিকায় কর্মরত সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions