বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

আলীকদমে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশঃ ০৯ জুন, ২০১৮ ০৯:০২:১৮ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ১১:৩৫:৩৫  |  ৬৮৬
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলা সদরে শুক্রবার সকালে সংগঠিত অগ্নিকান্ডে ১৭টি বসতবাড়ি পুড়ে ছাই হয়েছে। গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ কমপক্ষে ৭০ লক্ষ টাকা হবে বলে জানিয়েছেন পুলিশ। অগ্নিকান্ডের পরপরই আলীকদম সেনা জোন থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্যদ্রব্য প্রদান করা হয়।

এদিকে, বিকেলে ক্ষতিগ্রস্ত ১৭ পরিবারের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এর নির্দেশে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাশ ও স্থানীয় আওয়ামীলীগ নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি পার্বত্য প্রতিমন্ত্রীর পক্ষে নগদ অর্থ, একবস্তা চাউল ও পরিবারের প্রয়োজীয় জিনিসপত্রাদি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংবাচিং মার্মা, সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, আওয়ামীগ নেতা সমর রঞ্জন বড়–য়া, কামরুল হাসান টিপু, কফিল উদ্দিন, শ্রমিক লীগ সভাপতি সাতুল বড়ুয়া, সাধারণ সম্পাদক সামশুল আলম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শুভরঞ্জন বড়ুয়া, যুবলীগ সভাপতি আনোয়ার জিহাদ ও ছাত্রলীগ সভাপতি সৌরভ পাল ডালিম প্রমুখ।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাশ জানান ,পার্বত্য প্রতিমন্ত্রী মহোদয়ের নির্দেশে ক্ষতিগ্রস্তদের মাঝে তাৎক্ষণিক এ সহায়তা প্রদান করা হয়, প্রতিমন্ত্রী মহোদয় ক্ষতিগ্রস্তদের পাশে থাকবেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions