বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

যুবদলের নতুন কমিটি প্রত্যাখান করে সংবাদ সম্মেলন

প্রকাশঃ ০৮ জুন, ২০১৮ ০৩:২২:৪২ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৩:০৬:৩৪  |  ৯১৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে যুবদলের নতুন কমিটি’র প্রত্যাখান জানিয়ে সংবাদ সম্মেলন ও ইফতার মাহফিল করেছে বান্দরবান জেলা যুবদলের একাংশ।  শুক্রবার সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা যুবদলের আহ্বায়ক মোঃ আবু বক্কর এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা যুবদলের সদস্য সচিব শাহাদতহ হোসেন জনি, জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব নেজাম উদ্দীন চৌধুরী,জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মোঃ আবুল হোসেন, জেলা যুবদলের সিনিয়র নেতা ল্যা গ্যা চিং মারমা সহ যুবদলের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে জেলা যুবদলের আহ্বায়ক মোঃ আবু বক্কর বলেন, আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে বান্দরবান জেলা যুবদলের নতুন কমিটি’র প্রত্যাখান করছি। সাবেক প্রধানমন্ত্রীর বেগম খালেদা জিয়ার রায়ের পর বান্দরবান বিএনপির তিন সদস্যেরর আংশিক পকেট কমিটি কোন কর্মসূচী দিতে পারেনি। কেন্দ্রীয় কর্মসূচী পালনের নামে একের পর এক  তামাশা করেছে ।
তিনি আরো বলেন, দীর্ঘদিন ৮-৯ বৎসর যাবত আমি আমার নিজের পকেটের টাকা খরচ করে যুবদলের ব্যানারে কেন্দ্রীয় কর্মসূচি গুলো দায়িত্বের সাথে পালন করে আসছি। আমি ও আমার যুবদলের ত্যাগী নেতা-কর্মীরা নতুন কমিটি কখনো মেনে নিতে পারে না। দুইদিন পূর্বে হঠাৎ করে আমাদের বিরুদ্ধে অপব্যাখ্যা দিয়ে গুটি কয়েক সুবিধাবাধিরা টাকার বিনিময়ে যুবদলের যে নতুন কমিটি কথা বলছে সেটা বান্দরবানের যুবদলকে কখনো সফলতা দিতে পাবে না। আগামী ঈদের পর বান্দরবান জেলা বিএনপির অন্যতম নেতা আব্দুল মাবুদকে সাথে নিয়ে আমারা গণতান্তিক আন্দোলনে মাধ্যমে আমাদের অধিকার আদায় করেই ছাড়বো ইনশাআল্লাহ।
এসময় সংবাদ সম্মেলনে বক্তারা বেগম খালেদা জিয়ার অতিসত্তর নি:শর্ত মুক্তি দাবি করেন। পরে উপস্থিত সকলকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন এবং উপস্থিত নেতাকর্মীরা যুবদলের ইফতার মাহফিলে অংশ নেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions