শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

আলীকদমে আগুনে পুড়ে গেছে ১৭টি বসতঘর

প্রকাশঃ ০৮ জুন, ২০১৮ ০৮:৫১:৪৫ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৮:৪৪:৪৬  |  ৭১০
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে ১৭টি বসতঘর পুড়ে গেছে। শুক্রবার সকালে উপজেলার পশ্চিমবাজার পাড়ায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা আশপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ হোসেন জানান, আগুন দ্রুত ছড়িয়ে পড়ার কারণে ঘরের কোন মালামাল বের করা সম্ভব হয়নি। ১৭টি কাঁচা ও আধা পাকা বসতঘর ও বিপুল পরিমাণ মালামাল পুড়ে যায়। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, আলীকদম সেনাবাহিনীর উপ-অধিনায়ক আবদুল কাদের, নির্বাহী অফিসার নাজিমুল ইসলাম হায়দার, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন, নয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোগ্য মার্মা প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন জানান, ক্ষতিগ্রস্তদের পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions