মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ১২০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশঃ ০৬ জুন, ২০১৮ ১২:৪০:০১ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ০৮:২৬:০১  |  ৮৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় সেনাবাহিনী ও পুলিশ যৌথ তল্লাশী চালিয়ে ১২০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার (০৫ জুন) দিবাগত রাত ১১টায় লামা-চকরিয়া সড়কের ফাঁসিয়াখালী ইয়াংছা চেকপোস্টে চকরিয়া গামী একটি মোটর সাইকেলে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল মো.তৈয়ব উদ্দিন (৩৮) পিতা:হোসাইন আহম্মদ, ধানু সর্দার পাড়া, আলীকদম,বান্দরবান ও লুৎফর রহমান (৩৪) পিতা: সিরাজুল হক, হালকাকারা, চকরিয়া পৌরসভা, কক্সবাজার।

পুলিশ সুত্রে জানা যায়, আলীকদম হতে একটি মোটর সাইকেলে করে চকরিয়া যাচ্ছিল মো. তৈয়ব উদ্দিন ও লুৎফর রহমান। তারা লামার ইয়াংছা চেকপোস্টের কাছে আসলে দায়িত্বরত সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা তাদের তল্লাশী করে। এসময় তাদের কাছ থেকে ১২০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১ হাজার ৪৬৫ টাকা পাওয়া যায়।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা এর নির্দেশে উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে তাদের লামা থানায় নিয়ে আসে।

ঘটনার সত্ব্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ১২০ পিস ইয়াবা ও নগদ ১ হাজার ৪৬৫ টাকা সহ মো.তৈয়ব উদ্দিন ও লুৎফর রহমান নামে ২ জনকে আটক করা হয়েছে, তারা থানা হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions