বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে মাথাবিহীন পঁচা গলিত লাশের পরিচয় খুজঁছে পুলিশ

প্রকাশঃ ০৬ জুন, ২০১৮ ১২:৩৭:৫৪ | আপডেটঃ ২২ মার্চ, ২০২৪ ১০:১৯:৩৪  |  ৭৩২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলা এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করা হয়েছে, মঙ্গলবার(০৫ জুন) দুপুরে রাজবিলা ইউনিয়নের ঝংকা পাড়ার কাছে পাহাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
রাজবিলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই শাহাদাত জানান,খবর পেয়ে পুলিশ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঝংকা পাড়ার কাছে পাহাড় থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে। লাশের পা ও হাত পিছমোড়া করে বাঁধা রয়েছে। মুখমন্ডল পচেঁ যাওয়ায় তা সনাক্ত করা সম্ভব হচ্ছে না।

এদিকে লাশ উদ্ধারের একদিন পার হয়ে গেলে ও লাশের পরিচয় বা কোন ওয়ারিশ খুঁজে পাচ্ছে না পুলিশ।  বান্দরবান সদর থানা পুলিশের তথ্যমতে মৃত ব্যক্তি মাথা ব্যতীত লম্বা অনুমান ৫ ফুট হবে। মৃতের পরনে একটি হাফ হাতা শার্ট, জিন্সের প্যান্ট, ভিতরে সেন্টু গেঞ্জি, কোমরে বেল্ট রয়েছে। মৃত ব্যক্তির সুন্নতি খতনা থাকায় মুসলিম পুরুষ ব্যক্তির লাশ মর্মে অনুমান করছে পুলিশ।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:গোলাম ছরোয়ার জানান,মঙ্গলবার দুপুরে বান্দরবানের রাজবিলা ইউনিয়নের ঝংকা পাড়ার কাছে পাহাড়ি এলাকা থেকে  একটি লাশটি উদ্ধার করে পুলিশ, উদ্বারের পর থেকে তার পরিচয় পাওয়ার জন্য ও লাশটি পরিবারের কাছে হস্তান্তরের জন্য কাজ করছে পুলিশ, তবে এখনো লাশের কোন ওয়ারিশ পাওয়া যায়নি। তিনি (ওসি)আরো জানান, মৃত ব্যক্তির কোন পরিচয় পাওয়া গেলে অফিসার ইনচার্জ বান্দরবান সদর থানা বরাবর যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions