রবিবার | ৩১ মে, ২০২০

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মহালছড়িতে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০২০ ০৮:১০:১৫ | আপডেটঃ ২৯ মে, ২০২০ ০১:৫৫:৪২  |  ২০৫

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়িতে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ করতে গিয়ে কর্মহীন হয়ে পড়া গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ।


২ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর ১২ টার সময় খাগড়াছড়ি ২৯৮ নং আসনের সাংসদ ও শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদ মর্যাদা) বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরার উপস্থিতিতে মহালছড়ির সকল ইউনিয়নের প্রায় ৫০০ অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ।


এ সময়ে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মেলেন্দু চৌধুরী, সহসভাপতি মংক্যাচিং চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংশিপ্রু চৌধুরী অপু, সদস্য জুয়েল চাকমা, অ্যাডভোকোট আশুতোষ চাকমা, শতরুপা চাকমা, চন্দন কুমার দে, নীলোৎপল খীসা, মুকুল চাকমা, নুরুল আজম, উপজেলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক জসিমউদদীন, সহসভাপতি চিন্তাহরণ শর্মা, যুবলীগ সভাপতি দীপন ধর ও সাধারণ সম্পাদক রেজাউল হক মাসুদ সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions