মঙ্গলবার | ১১ অগাস্ট, ২০২০

করোনা ভাইরাস মোকাবেলায় তিন জেলা পরিষদে ৬শ মে:টন খাদ্যশষ্যে দেয়া হয়েছে : পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ৩০ মার্চ, ২০২০ ০৬:০৭:৪৭ | আপডেটঃ ১১ অগাস্ট, ২০২০ ০৩:৩৬:৪৮  |  ১০১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলার জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে তিন পার্বত্য জেলা পরিষদকে ৫০ লক্ষ টাকা বরাদ্দ দেয়ার পাশাপাশি ২শত মেট্রিক টন করে মোট ৬শত মেক্ট্রিকটন খাদ্যশস্য বরাদ্দ দেয়া হয়েছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পার্বত্য মন্ত্রী আরো বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত সারাদেশের সাথে সাথে পার্বত্য চট্টগ্রামের মানুষের খোঁজ খবর রাখছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক এই সময়ে যাতে পার্বত্য অঞ্চলের মানুষকে কষ্ট পেতে না হয় সেদিকে লক্ষ্য রেখে তিন পার্বত্য জেলার প্রতিটা  উপজেলা, পৌরসভা,ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন ওর্য়াডে ওর্য়াডে বাড়িতে বাড়িতে গিয়ে অসহায় শ্রমজীবী ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। সোমবার সকালে করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অসহায় শ্রমজীবী ও দিন মজুর পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধনকালে এসব কথা বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় পার্বত্য মন্ত্রী  বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, এর আগেও আমরা করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান,রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলার জন্য ৫০ লক্ষ টাকা করে দেড় কোটি টাকা আর্থিক অনুদান প্রদান করেছি,আর সেই বরাদ্ধ থেকে পার্বত্য অঞ্চলের জনগণের খাদ্য যোগাড় করা অনেকটাই সহজ হবে বলে আমাদের আশাবাদ।

অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ছাড়া ও আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুরসহ বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

জাতীয় |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions