শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে জেলা শ্রমিক লীগের নব গঠিত কমিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশঃ ০৪ জুন, ২০১৮ ১১:৩০:০৯ | আপডেটঃ ২৩ মার্চ, ২০২৪ ০৪:৫৭:১২  |  ৬৯৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতীয় শ্রমিক লীগ,বান্দরবান জেলা শাখার আয়োজনে বান্দরবানে নব গঠিত কমিটির মতবিনিময় সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (৪ঠা জুন) সন্ধ্যায় বান্দরবান সদরের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার হলরুমে এই ইফতার ও দোয়া মাহফিল অনুৃষ্টিত হয়। জাতীয় শ্রমিক লীগ,বান্দরবান জেলা শাখার সভাপতি মুছা কোম্পানীর সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।

এসময় মতবিনিময় সভা, ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ:সভাপতি মো:আব্দুর রহিম চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, জাতীয় শ্রমিক লীগ,বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলাম,সহ:সভাপতি রফিকুল ইসলামসহ শ্রমিক লীগের বিভিন্ন সদস্যবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ। এই মাসে মানুষের যাতে কোনরকম ভোগান্তি পোহাতে না হয়,সেজন্য সকলকে আন্তরিক হতে হবে, এই মাসে সকলকে সহনশীল হতে হবে আর রোজা রেখে ধর্ম কর্মে মনোনিবেশ করতে হবে। এসময় প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা রমজান মাসে শ্রমিক লীগের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করায় শ্রমিক লীগকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে দেশ ও জাতির উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং  পরে অতিথিরা জাতীয় শ্রমিক লীগ,বান্দরবান জেলা শাখার ইফতার আয়োজনে অংশ নেয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions