বৃহস্পতিবার | ২৮ মে, ২০২০
আরও এক আসামী গ্রেপ্তার

মাটিরাঙ্গায় মন্ত্র করায় খুন হয় আলো প্রদীপ ত্রিপুরা

প্রকাশঃ ২৫ জানুয়ারী, ২০২০ ০৪:৩৩:৪১ | আপডেটঃ ২৭ মে, ২০২০ ০৫:১২:৫৭  |  ৬৭৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অপহরণের পর আলো প্রদীপ ত্রিপুরা নামে যুবককে হত্যার ঘটনায় সুমন্ত ত্রিপুরা নামে আরও এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার (২৪ জানুয়ারী) বিকেলে গুইমারা থেকে অভিযান চালিয়ে হত্যাকা- মামলার মূল হোতা সুমন্ত ত্রিপুরাকে গ্রেপ্তার করে মাটিরাঙ্গা থানা পুলিশ। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে সুমন্ত ত্রিপুরাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তার হওয়া সুমন্ত ত্রিপুরা মাটিরাঙ্গার হিলছড়ি গ্রামের গোপাল সেন ত্রিপুরা ছেলে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সামসুদ্দিন ভূইয়া জানান, নিহত আলো প্রদীপ ত্রিপুরা যাদু-মন্ত্র করতে জানতো। টাকার বিনিময়ে সে বিভিন্ন মানুষকে যাদু মন্ত্র করে দিত। প্রতিবেশীর এক আত্মীয়কে মন্ত্র করার অভিযোগে আলো প্রদীপ ত্রিপুরাকে অপহরণ করা হয়। অপহরণের পর হত্যা করে পাথর চাপা দিয়ে লাশ গুম করে হত্যাকারীরা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হত্যার ১৫ দিন পর আলো প্রদীপ ত্রিপুরার গলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভাই খোকন ত্রিপুরা মামলা করেছে। ওই মামলায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৩০ ডিসেম্বর বাড়ি থেকে অপহৃত হয় আলো প্রদীপ ত্রিপুরা। অপহরণের ১৫ দিন পর ১৩ জানুয়ারী বাড়ির পাশের হিলছড়ি জঙ্গল গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions