বৃহস্পতিবার | ২৮ মে, ২০২০

রামগড়ে পাহাড় কাটার সময় মাটি চাপা পড়ে ১ শ্রমিক নিহত

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০২০ ০২:০৮:৪৪ | আপডেটঃ ২৪ মে, ২০২০ ০৬:২৩:৩৩  |  ৩০৩
সিএইচটি টুডে ডট কম, রামগড় (খাগড়াছড়ি)। খাগড়াছড়ির রামগড়ে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ১ শ্রমিক নিহত ও আহত হয়েছে আরো ১ শ্রমিক। ঘটনাটি ঘটেছে রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকায়। নিহতের নাম খগেন্দ্র ত্রিপুরা (৩২) সে মাটিরাঙ্গা উপজেলার টেকপাড়া এলাকার খেত কুমারের ছেলে। আহত হেতেন্দ্র ত্রিপুরা (৪৫) রামগড় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানিয়রা জানান, শুক্রবার বেলা সাড়ে ১২টার সময় উপজেলার খাগড়াবিল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পাশ স্কেভেটার দিয়ে একটি উঁচু পাহাড় কাটার সময় পাহাড়টি ধসে পড়ে। নিচে ৪জন শ্রমিক মাটি সরানোর কাজে ব্যস্ত ছিলো এসময় ২ শ্রমিক মাটি চাপা পড়ে একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলেও অন্য জনকে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনার ৪ ঘন্টা পর মৃত অবস্থায় উদ্ধার করে।

নিহতের ভাগিনা অপর শ্রমিক কুজেন ত্রিপুরা জানান, তারা ৪ জন গত ৩দিন যাবৎ ঐ স্থানে স্কেভেটারের সাহায্য মাটি সরানোর কাজ করছিলেন। জীবিকার তাড়নায় মাটিরাঙ্গা থেকে রামগড়ে এসে এমন ঝুঁকিপূর্ণ কাজ করছিলো তারা। ঘটনার পর পরই ভোলটোজারের ড্রাইভার ও পাহাড়ের মালিক পালিয়ে যায়।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ জানান, মাটিচাপার ঘটনায় অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions