বুধবার | ০৮ জুলাই, ২০২০
এপিবিএন স্পেশালাইজ ট্রেনিং সেন্টারে

খাগড়াছড়িতে পুলিশ কমান্ডো প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

প্রকাশঃ ১৪ জানুয়ারী, ২০২০ ১২:৪১:০৯ | আপডেটঃ ০৭ জুলাই, ২০২০ ০২:২৪:২৩  |  ৪৭৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি এপিবিএন স্পেশালাইজ  ট্রেনিং সেন্টারে ৮ সপ্তাহের পুলিশ কমান্ডো প্রশিক্ষণ কোর্স- ( পিসিসি-৫) শেষ হয়েছে। কোর্স সমাপনী উপলক্ষে প্রশিক্ষার্থীদের মাঝে সদপত্র বিতরণ করা হয়।

খাগড়াছড়ি এপিবিএন স্পেশালাইজ  ট্রেনিং সেন্টারের কমান্ডেট ও  অতিরিক্ত ডিআইজি আরঙ্গজেব মাহবুব প্রধান অতিথি হিসেবে কোর্স সম্পন্নকারী  প্রশিক্ষার্থীদের মাঝে সদপত্র বিতরণ  করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক, অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান ও অতিরিক্ত পুলিশ জিয়াউল হক উপস্থিত ছিলেন।
 
প্রধান অতিথি প্রশিক্ষন লব্দ জ্ঞানকে কাজে লাগিয়ে দেশ থেকে সন্ত্রাস, উগ্রবাদ ও জঙ্গী মোকাবেলায় সর্ব্বোচ্চ পেশাদারিত্ব দক্ষতা ও ক্ষীপ্ততা প্রমানের আহবান জানান। একই সাথে জনগনের সেবায় সুর্ব্বোচ্চ গুরুত্ব দেয়ার আহবান জানিয়ে বলেন,জনগনের নিকটই আমাদের দায়বন্ধতা,কারণ তাদের টেক্স’র টাকায় বেতন-ভাতাসহ সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত হয়।

প্রধান অতিথি  পুলিশ সদস্যদের কল্যাণে নেয়া বর্তমান  সরকারের  নানা পদক্ষেপ’র কথা তুলে ধরে বলেন,
বাছাইকৃত সহকারী পুলিশ সুপার ,এসআই ও কনষ্টবল পদমর্যার  পুলিশ সদস্যরা  ৮ সপ্তাহের এ প্রশিক্ষণে অংশগ্রহন করেন। প্রশিক্ষনে লক্ষ্যভেদসহ বিভিন্ন ইভেন্টে সেরা সাফল্য প্রদর্শন করে  প্রথম হয়ে ট্রপি অর্জন করে সুমন মিয়া, দ্বিতীয় হয়েছে শফিকুল ইসলাম।
 
খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions