মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী, ২০২০

খাগড়াছড়িতে অপহরণের ১৫ দিন পর যুবকের লাশ উদ্ধার

প্রকাশঃ ১৪ জানুয়ারী, ২০২০ ১২:৩৮:০৬ | আপডেটঃ ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ১২:২৮:১৯  |  ৫৯১
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অপহরণের ১৫ দিন পর যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে জেলার মাটিরাঙ্গার দুর্গম হিলছড়ি এলাকা থেকে আলো প্রদীপ ত্রিপুরা (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। আলো প্রদীপ ত্রিপুরা হিলছড়ি এলাকার সতীশ কুমার ত্রিপুরার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, 'গেল বছরের ৩০ ডিসেম্বর স্থানীয় তুলারাম ত্রিপুরা‘র ভাগনি জামাইকে বান মারার সন্দেহে আলো প্রদীপ ত্রিপুরাকে অপহরণ করে তুলারাম ত্রিপুরাসহ কয়েকজন। অপহরণের পর থেকেই তাকে উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশ একাধিক অভিযান পরিচালনা করে। এ ঘটনায় অপহৃতের ছোট ভাই খোকন ত্রিপুরা বাদী হয়ে ১লা জানুয়ারি সন্দেহভাজন ১১ জনের নামে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করেন।
অপহরণেরর সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে গত ১ জানুয়ারি নারায়ন সেন ত্রিপুরা, মুজি কুমার ত্রিপুরা ও চাকতে কুমার ত্রিপুরা নামে তিন জন আটক করে। আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে আদালতে প্রেরণ করা হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। এসময় আসামীদের একদিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয় বলেও জানান মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, "স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে দুর্গম পাহাড় শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। "

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, "স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে দুর্গম পাহাড় থেকে নিহতের আলো প্রদীপ ত্রিপুরার লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে জানিয়ে তিনি বলেন, লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর  করা হবে। "

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions