বুধবার | ০৫ অগাস্ট, ২০২০

দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপির নেতারা নির্লজ্জভাবে মিথ্যাচার করছেন: খাগড়াছড়িতে মাহবুব উল আলম হানিফ

প্রকাশঃ ২৪ নভেম্বর, ২০১৯ ০৫:৩৬:১১ | আপডেটঃ ০৩ অগাস্ট, ২০২০ ০৫:৫৪:৩৬  |  ৬৩৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বিএনপির মহাসচিব  মির্জা ফখরুলের সমালোচনা করে বলেন, সরকার  সব ক্ষেত্রে ব্যর্থ নয়,দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ তার দলের নেতাকর্মীরা  নির্লজ্জভাবে মিথ্যাচার করে যেতে পারছেন।

আপনারা দেশটাকে কোথায় রেখে গিয়েছিলেন, সে কথা কি ভুলে গেছেন। তিনি বলেন,এতিমের টাকা আত্মসাতের দায়ে যাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে, লজ্জা থাকলে বিএনপির নেতারা দূর্নীতির বিরুদ্ধে কথা বলতো না।
৭৫ সালে জাতির পিতাকে হত্যার পর যারা ক্ষমতায় এসিেছল, তারা জাতি-গোষ্ঠীর মধ্যে বিভাজন সৃষ্টি করে পাহাড়কে অশান্ত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি চুক্তি করে অশান্ত পাহাড়কে শান্ত করেছে।

তিনি আজ রোববার খাগড়াছড়ির আউটার ষ্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক  সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

বক্তব্য রাখেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চাইথোঅং চৌধুরী প্রমুখ।

দীর্ঘ সাত বছর পর খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়। এবারের কাউন্সিলে সভাপতি পদে তিনজন এবং সাধারণ সম্পাদক পদে ছয়জন প্রার্থী হয়েছেন। সম্মেলন শেষে  বিকেলে জেলা আওয়ামী লীগ, নয় উপজেলা ও তিন পৌরসভার মোট ২০৮ কাউন্সিলর জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার কথা রয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions