রবিবার | ১৯ অগাস্ট, ২০১৮

ত্রিপুরা কিশোরী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

প্রকাশঃ ২১ মে, ২০১৮ ০৮:০০:৪০ | আপডেটঃ ১৭ অগাস্ট, ২০১৮ ০৯:৪৩:৫৬  |  ৩৫৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চট্টগ্রাম সীতাকুন্ড উপজেলার জঙ্গল মহাদেব ত্রিপুরা পাড়ার দুই কিশোরী সুকলতি ত্রিপুরা ও ছবিরানী ত্রিপুরাকে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের পর নৃশংসভাবে হত্যার প্রতিবাদে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাঙামাটিতে মানববন্ধন করেছে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম রাঙামাটি জেলা শাখা।

সোমবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে রাঙামাটি জেলা ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম’র আয়োজনে এবং জেলা ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন’র সহযোগিতায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম রাঙামাটি জেলার সভাপতি হৃদয় ত্রিপুরার সভাপতিত্বে বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন’র সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা, কেন্দ্রীয় ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম’র সাংগঠনিক সম্পাদক অর্ণব ত্রিপুরা, রাঙামাটি জেলা ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম’র সাধারণ সম্পাদক বিকাশ ত্রিপুরা। উক্ত মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়–য়া, রাঙামাটি কলেজ ছাত্র ইউনিয়ন’র সভাপতি বিধান চাকমা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions