মঙ্গলবার | ১৯ জুন, ২০১৮

বাঘাইছড়ি পৌরসভার ২য় পৌর পরিষদের ১ম বর্ষ পুর্তি উপলক্ষে ইফতার মাহফিল

প্রকাশঃ ২১ মে, ২০১৮ ০৭:৫৫:৩২ | আপডেটঃ ১৭ জুন, ২০১৮ ১২:৩৯:০৫  |  ২৯৬
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার বাঘাইছড়ি পৌরসভার দ্বিতীয় পৌর পরিষদের আজ ২১শে মে এক বছর পুর্তি হলো।
দ্বিতীয় পৌর পরিষদের ১ম বর্ষ পুর্তি উপলক্ষে বিকাল চারটায় পৌরসভা চত্বরে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খানের সভাপতিত্বে,৩ নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দীন সরকারের সঞ্চালনায় এতে বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা নাদিম সরোয়ার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আঃ শুক্কুর মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী হোসেন,বাঘাইছড়ি  প্রেসক্লাবের সভাপতি দীলিপ কুমার দাশ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক গিয়াস উদ্দীন আল মামুন,বাঘাইছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ ছবুর, কাচালং উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, বাঘাইছড়ি জোত মালিক সমিতির সভাপতি আবুল মাসুম,পৌর কাউন্সিলর গন পৌর কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যানে এবং স্ব পরিবারে নিহত জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্বার মাগফিরাত কামনা ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে সকলকে নিয়ে মেয়র জাফর আলী খান ইফতার করেন।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions