শনিবার | ০৭ ডিসেম্বর, ২০১৯
খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সম্মেলনে অশোক মজুমদার-সভাপতি,মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক

বেগম জিয়াকে মুক্ত করতে অবৈধ শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে

প্রকাশঃ ১৬ নভেম্বর, ২০১৯ ০৫:০৪:২১ | আপডেটঃ ০৭ ডিসেম্বর, ২০১৯ ০৪:০১:১৯  |  ২৩৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন,গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে।

এ সময় তিনি বর্তমান অবৈধ সরকার পেঁয়াজ নিয়েও রাজনীতি করছে মন্তব্য বলেন, বর্তমান সরকারের ক্যাসিনো কান্ডে জড়িত এমপি-মন্ত্রীদের আটক না করে লোক দেখানো তামাশা করছে।

 শনিবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক এর সঞ্চালনায় সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অশোক মজুমদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সি:সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা,সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা,সাধারণ সম্পাদক এমএন আবছার,যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ প্রমূখ। পরে কমিটি ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন। এতে খাগড়াছড়ি জেলা বিএনপিসহ অঙ্গ-সংগঠেিনর নেতাকর্মীরা অংশ নেয়।  

খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির ঘোষিত কমিটিতে অশোক মজুমদারকে সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions