বুধবার | ১৩ নভেম্বর, ২০১৯

দীঘিনালার মেরুং থেকে আওয়ামীলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশঃ ০২ নভেম্বর, ২০১৯ ০১:৫৭:৩৪ | আপডেটঃ ১৩ নভেম্বর, ২০১৯ ১১:৪৪:০৩  |  ২৫৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।। খাগড়াছড়ির দীঘিনালায় এক আওয়ামীলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে মেরুং ইউনিয়নের দূর্গম রেংকার্য্য এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যাক্তির নাম শাকিল হোসেন, তিনি দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের লীগের সভাপতি।

জানা গেছে, শুক্রবার রাত ১০ টার দিকে রেংকার্য্য এলাকায় রাস্তার পাশে আম গাছে ঝুলন্ত  অবস্থায় আওয়ামীলীগ নেতা শাকিল হোসেনের মরদেহ দেখতে পায় পথচারীরা। পরে তারা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিকে বিষয়টি জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। 

জমি জমার বিরোধ নিয়ে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা। তারা জানায় বেশ কিছুদিন থেকে একটি পক্ষের সাথে শাকিল হোসেনের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিলো। এ নিয়ে গত বুধবার ইউনিয়ন পরিষদে শাকিল হোসেন ও তার প্রতিপক্ষদের একটি বৈঠকও হয়েছিলো।  শনিবার দ্বিতীয় দফায় বৈঠকের কথা ছিলো।

বিষয়টি নিয়ে মেরুং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহমান কবীর রতন। তিনি ঘটনাটিকে হত্যাকান্ড বলে দাবি করে বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত না হয়ে বলা যাচ্ছে না। 

মেরুং ইউপি চেয়ারম্যান জানান, ব্যক্তিগত কাজে শাকিল রেংকার্য্য এলাকায় যান। রাত ১০ টার দিকে পথচারীদের মাধ্যমে তাঁর ঝুলন্ত মরদেহের খবর পেয়ে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে জানান। পরে পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি।

দীঘিনালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম দেব জানান, খবর পেয়ে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা করে পুলিশ। কিন্তু এলাকাটি দূর্গম হওয়ায় পুলিশের যেতে সময় লেগেছে। রাত সাড়ে ১২ টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions