বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস উদযাপন

প্রকাশঃ ১৭ মে, ২০১৮ ১২:১৭:৫০ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০১:৪৪:০৪  |  ৫৮৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  “সবার জন্য কৃত্রিম বুদ্ধিমত্তার ইতিবাচক ব্যবহারের সুযোগ সৃষ্টি”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস উদযাপন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসে শেষ হয় ।
পরে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় এক সেমিনার ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো:মুফিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আসলাম হোসেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,বিটিসিএলের বান্দরবানের উপ-সহকারী প্রকৌশলী মো: হারুনুর রশিদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও সুধীজনেরা এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে টেলিকমিউনিকেশন সার্ভিসের ভূমিকা বিষয়ে রচনা প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions