বৃহস্পতিবার | ১৪ নভেম্বর, ২০১৯
মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত্রের প্রতিবাদে

খাগড়াছড়িতে বন বিভাগের নিরাপত্তা প্রহরীর সংবাদ সম্মেলন

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০১৯ ০৩:৪৪:২৬ | আপডেটঃ ১৩ নভেম্বর, ২০১৯ ০৩:২২:১০  |  ৩০০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। প্রধান বন সংরক্ষকের নাম জড়িয়ে মিথ্যা অভিযোগ  এনে  ষড়যন্ত্র ও হয়রানীর প্রতিবাদ জানিয়ে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছে বন বিভাগের নিরাপত্তা প্রহরী মো: আবু জাফর। সোমবার সকাল ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাব হল রুম এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, বন বিভাগের নিরাপত্তা প্রহরী মো: আবু জাফর।

এ সময় খাগড়াছড়ি ২নং ওয়ার্ড কমিশনার মাসুম রানা,সাবেক কমিশনার ও কমিউনিটি পুলিশং কমিটি সভাপতি মো: মোহেদী হাসান হেলাল,কলেজ গেইট কমিউনিটি পুলিশং কমিটির সদস্য মো: আব্দুল ওহাব,তাজুল ইসলাম,মো: করিম উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সংবাদ সম্মেলনে আবু জাফর তার বিরুদ্ধে আনা অর্থ লেনদেনের অভিযোগ অস্বীকার করে এটি মিথ্যা সাজানো নাটক উল্লেখ করে দাবী করে, আবু জোহা বড় ধরনের একজন প্রতারক। সু-কৌশলে মিথ্যা স্বাক্ষী দেখিয়ে একটি ষ্টাম্প ব্যবহারের করে এ প্রতারনার ফাঁদ ফেলা হয় এবং “প্রধান বন সংরক্ষকের নাম জড়িয়ে” চাকুরী ও সম্মানহানির ভয় ভয় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে দেওয়ার চেষ্টা করে আবু জোহা।
এ সময় তিনি “প্রধান বন সংরক্ষকের নাম জড়ানোর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিযোগকারীর বিষয়ে ব্যাখা তুলে ধরনে সংবাদ সম্মেলনে। এছাড়াও অভিযোগকারীর লিগ্যাল নোটিশের জবাব এবং সামাজিক সালিশের রায়,তদন্ত করলে প্রতারণার আসল রহস্য বেরিয়ে আসবে বলে দাবী করেন নিরাপত্তা প্রহরী আবু জাফর ।
সগংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, তার ব্যক্তিগত পরিচয়ের সুত্রধরে কলেজ গেইট অটোরিক্সা সমিতি থেকে বিশেষ প্রয়োজনে জোহার সুপারিশে ১ লক্ষ টাকা ঋণ গ্রহণ করেছিল আবু জাফর। আবু জোহাকে না জানিয়ে ঐ টাকা পরিশোধ করায় পর থেকে সে তার উপর ক্ষিপ্ত হয়ে এ ধরনের নাটকিয়তা  ও ষড়যন্ত্র শুরু করেছে। এ সময় তিনি তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে অপপ্রচারের ঘটনায় আবু জোহার বিরুদ্ধে আদালতে মানহানি মামলা দয়ের করা হয়েছে বলে জানান। সে সাথে প্রতারক আবু জোহাসহ জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

উল্লেখ্য যে, ৫ মে ২০১৬ তারিখে বেকার দুই ভাই মো: আইয়ুব ও ইয়াছিনকে ইতালিতে চাকরী দেওয়ার নামে খাগড়াছড়ি বন বিভাগের নিরাপত্তা প্রহরী আবু জাফর খরচ বাবদ প্রায় ১৫ লক্ষ টাকা চুক্তিপত্রের মাধ্যমে নিয়ে তা আত্মসাতের অভিযোগ এনে গত শনিবার (৬ অক্টোবর ১৯) খাগড়াছড়ি সংবাদ সম্মেলন করেছিল  স্থানীয় আবু জোহা।  

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions