শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
দুই হত্যাকারীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী

ইয়াবা ব্যবসার জেরে মাটিরাঙার ট্রাক চালক খুন

প্রকাশঃ ১৫ মে, ২০১৮ ১১:২৬:৫৬ | আপডেটঃ ২১ মার্চ, ২০২৪ ০৯:৪৫:৫০  |  ৮১৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙায় গত ১২ মে ট্রাক চালক খুনের রহস্য উদঘাটন করছে পুলিশ। ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে ট্রাক চালক দেলোয়ার হোসেনকে খুন করা হয় বলে সাংবাদিকদের জানিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমদ খান। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে পুলিশ সুপার এসব  কথা জানান।
হত্যাকান্ডের সাথে জড়িত মাটিরাঙা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন ও ট্রাক হেল্পার মো: শাহীনকে গ্রেপ্তার করা হয়েছে। মনোরঞ্জন ত্রিপুরা নামে অপর আরেকজন পলাতক রয়েছে।

পুলিশ সুপার বলেন, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে হত্যাকা-ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মূলত ইয়াবা ব্যবসার বিরোধ থেকে দেলোয়ার হোসেনকে খুন করা হয়। জসিম ও মনোরঞ্জন ট্রাক চালক দেলোয়ারকে ৫০ হাজার টাকা দেয় কক্সবাজার থেকে ইয়াবা এনে দেয়ার জন্য। কিন্তু দীর্ঘদিনে সে ইয়াবার চালান এবং না টাকা না দেয়ায় ১২ মে রাতে তাদের মাঝে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায়ে ট্রাকের মধ্যে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। হত্যাকা- ভিন্ন দিকে প্রভাবিত করতে ট্রাকের কেবিনে লাশ রেখে বাহির থেকে আটকে দেয়া হয়। গ্রেপ্তারকৃত দুই হত্যাকারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

সাংবাদিকদের ব্রিফ্রিং কালে অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিনসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions