শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ইভটিজিংয়ের দায়ে চার কিশোর আটক,জরিমানা আদায়

প্রকাশঃ ১৫ মে, ২০১৮ ১১:২৫:০৮ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৩:১৮:১২  |  ১০৪০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্কুলছাত্রীদের উত্ত্যক্তের দায়ে চার কিশোরকে হাতেনাতে ধরে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আটককৃতরা হলো বান্দরবান সরকারি কলেজের ছাত্র মিশন দে(১৮), বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ শামীম(১৭), অভিজিৎ ধর ও অতনু চক্রবর্তী (১৭)। পুলিশ জানায়, বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার সকালে অভিযুক্তদের বিদ্যালয় গেইট থেকে আটক করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিচার করা হয় এবং অভিযুক্ত অতনু চক্রবর্তীকে ২হাজার টাকা ও মোহাম্মদ শামীম, মিশন দে ও অভিজিৎ ধরের কাছ থেকে এক হাজার টাকা সর্বমোট পাঁচহাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত অভিযুক্তদের অভিভাবকদের ঘটনাস্থলে আসার জন্য খবর দেয় এবং তাদের কাছ থেকে মুচলেকা ও জরিমানা আদায় করে অভিযুক্তদের ম্ুিক্ত দেয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্র্মকর্তা শারমীন আক্তার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:ইয়াছির আরাফাত ,বিদ্যালয়ের শিক্ষক ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
সমাজ থেকে ইভটিজিং রোধ এবং অপরাধ প্রবণতা কমাতে আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান  বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:ইয়াছির আরাফাত।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions